kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

মাদরাসার মাঠে মোটরসাইকেল, ব্রিজের নিচে লাশ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৯ আগস্ট, ২০২২ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মাদরাসার মাঠে মোটরসাইকেল, ব্রিজের নিচে লাশ

নেত্রকোণার পূর্বধলায় নিখোঁজের পর ময়মনসিংহের গৌরীপুর থেকে আজিজুল হক (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের লামাপাড়া ও টাঙ্গুয়া ব্রিজের সীমান্তবর্তী বগাসূতা খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আজিজুল নেত্রকোণার পূর্বধলার গোয়ালাকান্দা ইউনিয়নের মহিষবেড় গ্রামের আব্দুল কাদিরের ছেলে। তার বিরুদ্ধে পূর্বধলা থানায় একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপন

পরিবার সূত্রে জানা গেছে, আজিজুলের বাড়িতে গরুর খামার রয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গরুর খামারে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। আজ শুক্রবার সকালে টাঙ্গুয়া ব্রিজের নিচে খালে পানিতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।  মরদেহ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে এসে আজিজুলকে সনাক্ত করেন।

এ দিকে বৃহস্পতিবার দুপুরে থেকে দৌলতপুর গ্রামের একটি মাদরাসার মাঠে নীল রঙের মোটরসাইকেল পড়ে ছিল। মালিক না পেয়ে স্থানীয়রা রাতে থানায় খবর দিলে পুলিশ এসে মোটরসাইকেলটি উদ্ধার করে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নিহত আজিজুলের মরদেহ উদ্ধারের খবর পেয়েছি। তার বিরুদ্ধে পূর্বধলা থানায় হত্যা, চাঁদাবাজি ও ডাকাতিসহ তিনটি মামলা রয়েছে।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার বলেন, মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। দৌলতপুর থেকে উদ্ধার হওয়া মোটরসাইকেলটি নিহত আজিজুলের ছিল বলে সনাক্ত করেছে তার ভাই।



সাতদিনের সেরা