kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

ঝড়ের কবলে পড়ে ১৯ জেলে নিয়ে ডুবে গেল দুই ট্রলার

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০২২ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



 ঝড়ের কবলে পড়ে ১৯ জেলে নিয়ে ডুবে গেল দুই ট্রলার

প্রতীকী ছবি

বরগুনার তালতলী উপজেলায় শুক্রবার ভোররাতে ঝড়ের কবলে পড়ে দুটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এর মধ্যে আসারচর থেকে ৩৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে লালদিয়ারচর সংলগ্ন বঙ্গোপসাগরে একটি ও পায়রা (বুড়িশ্বর) নদীর সাগর মোহনায় জাল ফেলতে গিয়ে আরো একটি জেলে ট্রলার ডুবে যায়।

ডুবে যাওয়া ট্রলার দুটি হলো উপজেলার নিদ্রারচর এলাকার জাফর মাঝির এফবি হাওলাদার ও মজনু মেম্বারের এফবি মায়ের দোয়া। এ সময় ১৯ জন জেলেকে উদ্ধার করলেও ট্রলার দুটি উদ্ধার করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

 

নিদ্রারচর এলাকার শহীদ আড়তদার জানান, জাফর মাঝির এফবি হাওলাদার ট্রলারটি ১৩ জন জেলেসহ বৃহস্পতিবার বিকেলে বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। আজ শুক্রবার ভোররাতে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ১৩ জন জেলেকে উদ্ধার করলেও ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি।  

অপরদিকে, মজনু মেম্বারের মায়ের দোয়া নামক মাছ ধরার ট্রলারটি ছয়জন জেলেসহ পায়রা (বুড়িশ্বর) নদীর সাগর মোহনায় জাল ফেলতে গেলে ঝড়ের কবলে পড়ে সেটিও ডুবে যায়। সংবাদ পেয়ে তীর থেকে অন্য দুটি ট্রলার গিয়ে ট্রলারের ছয়জন জেলেকে উদ্ধার করে। কিন্তু ট্রলারটির সন্ধান মেলেনি।  

নিদ্রা নৌপুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঝড়ের কবলে পড়ে বঙ্গোপসাগরে দুটি ট্রলার ডুবে গেলে ১৯ জেলেকে উদ্ধার করা হয়েছে। তবে ট্রলার দুটির কোনো খোঁজ মেলেনি।



সাতদিনের সেরা