kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা প্রত্যাহারের হুমকি!

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০২২ ২২:১০ | পড়া যাবে ২ মিনিটে



সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা প্রত্যাহারের হুমকি!

জামালপুরের সরিষাবাড়ীতে সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় মামলা প্রত্যাহারে হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামের গাড়াডোবা-মৌলভীবাজার সড়কে মানববন্ধন করেন তারা।

জানা গেছে, পঞ্চাশি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিপড়ুয়া এক শিক্ষার্থীকে লোকনাথপুর গ্রামের সৌদিপ্রবাসী আব্দুল কাদেরের ছেলে কনক হাসান (২৫) কিছুদিন আগে নানা কুপ্রস্তাব দেয়।

বিজ্ঞাপন

এতে রাজি না হওয়ায় কনক ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন উত্ত্যক্ত করত। বিষয়টি পারিবারিকভাবে সাবধান করা হলে ক্ষিপ্ত হয় কনক। গত শুক্রবার (১২ আগস্ট) রাত ৩টার দিকে কনক ওই শিক্ষার্থীর শয়নঘরে সিঁধ কেটে ঢুকে ধর্ষণ করে। এ ঘটনায় পরের দিন ভুক্তভোগীর বাবা থানায় মামলা করলেও আটক হয়নি কনক। কনকের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা ওই শিক্ষার্থীর পরিবারকে মামলা প্রত্যাহারের হুমকি দিয়ে আসছে।

আজ বৃহস্পতিবার ক্ষুব্ধ এলাকাবাসী কনককে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে মানববন্ধন ও বিক্ষোভ করে। তারা বলে, কনক মাদকসেবী ও বখাটে। সে স্থানীয় কিশোরী ও তরুণীদের নিয়মিত উত্ত্যক্ত করে। কিছুদিন আগে একই অপকর্ম করতে গিয়ে জনতার হাতে পিটুনির শিকার হয়। পুলিশের হাতে একাধিকবার আটকও হয়েছিল।  

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, কনক এলাকা ছেড়ে পালিয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।  



সাতদিনের সেরা