kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

কেরানীগঞ্জে জুয়েলারি মালিককে গুলি করে স্বর্ণালংকার লুট

অনলাইন ডেস্ক   

১৭ আগস্ট, ২০২২ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে জুয়েলারি মালিককে গুলি করে স্বর্ণালংকার লুট

প্রতীকী ছবি

কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে একটি জুয়েলার্সে মালিককে গুলি করে স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার (১৭ আগস্ট) দুপুর ২টার দিকে আব্দুল্লাহপুরের রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে এই ঘটনা ঘটে। পরে জুয়েলার্সের মালিক স্বপন মন্ডলকে (৫০) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরেক ব্যবসায়ী মোক্তার হোসেন জানান, নিউ আল-আমিন জুয়েলার্সের ভেতরে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত গুলি করে।

বিজ্ঞাপন

এতে মালিক স্বপন মন্ডল গুলিবিদ্ধ হন। এরপর দুর্বৃত্তরা জুয়েলার্সের স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্বপন মন্ডলকে হাসপাতালে নিয়ে আসি।

আহত স্বপন মন্ডল জানান, দুই মোটরসাইলে করে চারজন তার দোকানের সামনে আসেন। চারজনই দোকানের ভেতরে ঢুকে। এরপর কিছু বুঝেওঠার  আগেই দুর্বৃত্তরা তার ডান হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। তবে  দুর্বৃত্তরা মোট কী পরিমাণ স্বর্ণালংকার ও টাকা-পয়সা নিয়ে গেছে তাৎক্ষণিক জানতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল করিম ঘটনার সত্যতা ঘটনা নিশ্চিত করে জানান, আহত স্বর্ণব্যবসায়ীর ডান হাঁটুর উপরে গুলি লেগেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

এদিকে স্বর্ণের দোকানে ডাকাতির  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলা পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।



সাতদিনের সেরা