kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

শ্যালকের আঘাতে দুলাভাইয়ের মৃত্যু

বরিশাল অফিস   

১৬ আগস্ট, ২০২২ ২১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



শ্যালকের আঘাতে দুলাভাইয়ের মৃত্যু

বরিশালের মেহেন্দিগঞ্জে পারিবারিক জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে দুলাভাই নিহত হয়েছেন। নিহত কেতাব আলী (৫৫) উপজেলার জয়নগর ইউনিয়নের ছনখোলা গ্রামে বাসিন্দা ও আন্দারমানিক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সিরাজ হাওলাদারের মেয়ের জামাই। এ ঘটনায় নিহতের শ্যালক টিপু হাওলাদারকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত শ্বশুর সিরাজ হাওলাদার বেশ কয়েক মাস আগে তার ছেলে-মেয়েদের মধ্যে জমিজমা ভাগ-ভাটোয়া করে দেন।

বিজ্ঞাপন

সেই অনুযায়ী মঙ্গলবার বেলা সাড় ১১টার দিকে ফসলি জমিতে চাষ করতে যান। এতে তার শ্যালক টিপু হাওলাদার বাধা দেন। এ সময় কথা-কাটাকাটির এক পর্যায়ে টিপু তার দুলাভাই কেতাব আলীর মাথায় ধারালো দা দিয়ে কোপ দেন। এতে তিনি গুরুতর অহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাজীরহাট থানার ওসি মো. যুবায়ের আহমেদ বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতর শ্যালক টিপু হাওলাদারকে আটক করা হয়েছে। পাশাপাশি থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  



সাতদিনের সেরা