kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

ককটেল ফাটিয়ে ৫ লাখ টাকা ছিনতাই!

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৬ আগস্ট, ২০২২ ১৯:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ককটেল ফাটিয়ে ৫ লাখ টাকা ছিনতাই!

প্রতীকী ছবি।

গাজীপুরে ডাচ-বাংলা ব্যাংকের রকেটের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে আহত করে পাঁচ লাখ ২২ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বত্তরা। মঙ্গলবার দুপুর ২টার দিকে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার এনায়েতপুর (বাগানবাড়ী) এলাকায় এ ঘটনা ঘটে।

আহত বিক্রয় কর্মী শাহেদ শরীফ (২৬) গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ পশ্চিমপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শাহেদ শরীফ একজন সহকর্মীকে নিয়ে মঙ্গলবার সকাল থেকে কাশিপুর এলাকার কয়েকটি এজেন্টের দোকান থেকে পাঁচ লাখ ২২ হাজার টাকা সংগ্রহ করেন।

বিজ্ঞাপন

টাকাগুলো একটি ব্যাগে ভরে ব্যাংকে জমা দেওয়ার জন্য একটি অটোরিকশায় করে তারা কোনাবাড়ীর দিকে যাচ্ছিলেন। ওই অটোরিকশায় তাদের সঙ্গে অন্য যাত্রীরাও ছিলেন। পথে এনায়েতপুর বাগানবাড়ী নাম স্থানে পৌঁছালে দুটি মোটরসাইকেল চারজন দুর্বৃত্ত তাদের অটোরিকশাটি ঘিরে ধরে গতিরোধ করে এবং দুটি ককটেল বিষ্ফোরণ ঘটনায়। এ সময় শাহদের সহকর্মী দৌড়ে পালিয়ে যায়। পরে বিক্রয় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকার ব্যাগটি লুট করার চেষ্টা করে। শাহেদ শরীফ ব্যাগটি দিতে না চাইলে তার বাম হাত ও পায়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা। যাওয়ার আগে আরো দুইটি ককটেল নিক্ষেপ করে। একটি বিষ্ফোরিত হলেও অন্যটি অক্ষত থাকে। আশপাশের লোকজন শাহেদকে আহত অবস্থায় উদ্ধার করে কোনাবাড়ী ক্লিনিকে ভর্তি করেন।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম বলেন, ঘটনার পর তারা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন। ছিনতাইকারীদের বয়স ২৫-২৬ হবে। তাদের গ্রেপ্তার এবং টাকা উদ্ধারে একাধিক টিম অভিযান শুরু করেছে।



সাতদিনের সেরা