kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

বিয়ের চার মাসের মাথায় বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল যুবকের

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০২২ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের চার মাসের মাথায় বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল যুবকের

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে কাপড় শুকাতে বাসার ছাদে বাঁশ বাঁধার সময় বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে রিয়াজ হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় ভাড়া বাসায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে মাত্র চার মাস আগে মান্দারী ইউনিয়নের মটুয়া গ্রামের রহিমা আক্তার রিয়াকে ভালোবেসে রিয়াজ বিয়ে করেন। বিয়ের আগে রিয়ার বাবা মারা যান।

বিজ্ঞাপন

এখন স্বামীকে হারিয়ে তিনি ভেঙে পড়েছেন। হাসপাতালের বারান্দায় কান্নায় মূর্ছা যাচ্ছেন তিনি।

রিয়াজ কমলনগর উপজেলার চরকালকিনি ইউনিয়নের মতিরহাট এলাকার খোরশেদ আলমের ছেলে। তিনি ঢাকায় একটি টাইলসের শোরুমে চাকরি করতেন।

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, কাপড় রোদে দেওয়ার জন্য একটি বাঁশ বাঁধতে রিয়াজ বাসার ছাদে ওঠেন। এ সময় ছাদে থাকা বিদ্যুতের তারের সঙ্গে স্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

রহিমা আক্তার রিয়া বলেন, বিয়ের আগে আমার বাবা মারা গেছেন। ভালোবেসে রিয়াজের সঙ্গে সুখের ঘর বেঁধেছি। কিন্তু আল্লাহ সেই সুখ কপালে রাখল না। বাবা নেই, স্বামী নেই- এখন আমি কার কাছে যাব। 'আল্লাহ আমারেও নিয়ে যাও'- এসব বলে বারবার কান্নায় মূর্ছা যাচ্ছেন তিনি।  

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ কে আজাদ বলেন, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। আমরা মৃত অবস্থায় পেয়েছি।



সাতদিনের সেরা