kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল তরুণের

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০২২ ১৫:২১ | পড়া যাবে ২ মিনিটে



মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল তরুণের

যশোরের বাঘারপাড়ায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আরিফ হোসেন (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সোমবার উপজেলার তেলীধান্যপুড়া এলাকায় বাঘারপাড়া-খাজুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আরিফ হোসেন রায়পুর ইউনিয়নের দর্গাহপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী শাহিন মোল্যার ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আরিফ বিকেলে মোটরসাইকেল চালিয়ে বাড়ি থেকে খাজুরা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে তেলীধান্যপুড়া এলাকার বাঁশতলা মোড়ে পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষে তিনি সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় স্থানান্তর করা হলে পথেই তিনি মারা যান।

নিহতের মামা মিলন হোসেন বলেন, দুই বোনের মধ্যে আরিফ মেঝো। বছর খানেক আগে হেফজ পড়া বাদ দিয়েছে। বর্তমানে খাজুরা বাজারে সাইফুল নামের এক মুদি দোকানে কাজ করত।

বাঘারপাড়ার খাজুরা পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক অভিজিৎ সিংহ রায় জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার কোনো অভিযোগ করেনি।



সাতদিনের সেরা