kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

রত্নায় আতঙ্ক ঝুলন্ত তার, বিদ্যুৎস্পৃষ্টে নদীতে নিখোঁজ ২

হবিগঞ্জ প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০২২ ১১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



রত্নায় আতঙ্ক ঝুলন্ত তার, বিদ্যুৎস্পৃষ্টে নদীতে নিখোঁজ ২

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বাল্লা-মধুপুর এলাকার রত্না নদীতে পল্লীবিদ্যুতের ঝুলন্ত তারে বিদ্যুৎস্পৃষ্টে দুজন নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো সাতজন। নিখোঁজ দুজনকে উদ্ধারে অভিযান করছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। গতকাল সোমবার সন্ধ্যা এবং আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিখোঁজ ব্যাক্তিরা হলেন বানিয়াচং উপজেলার বাল্লা গ্রামের স্বদেশ দাশের ছেলে জয়কুমার দাশ (৪০) ও মন্দরী গ্রামের আক্তার মিয়ার ছেলে মতিন মিয়া (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় বরযাত্রী নিয়ে একটি নৌকা উল্লেখিত স্থানে পৌঁছলে পল্লীবিদ্যুতের ঝুলন্ত তারে লেগে বিদ্যুৎপৃষ্ট হন জয়কুমার দাশ। এসময় তিনি নদীতে পড়ে নিখোঁজ হন। এসময় আরো সাতজন আহত হন। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে, মঙ্গলবার সকালে বাঁশ ক্রয়ের জন্য নৌকা নিয়ে বাজারে যাওয়ার সময় একই স্থানে বিদ্যুতের ঝুলন্ত তারে লেগে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন মতিন মিয়া। খবর পেয়ে সকাল ৮টার দিকে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলছিল, তবে কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয় সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান সাদিকুর রহমান জানান, ঝুলন্ত তারের বিষয়ে বারবার পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। ফলে এ দুর্ঘটনা ঘটেছে।

বানিয়াচং থানার ওসি অজয় কুমার দাশ জানান, নিখোঁজ দুই ব্যক্তিকে উদ্ধারে অভিযান অব্যাহত আছে।



সাতদিনের সেরা