kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী পালিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০২২ ০১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী পালিত

ঢাকার কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআনখানি, মিলাদ মাহফিল ও এতিমখানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এ সময় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু উপজেলার পাড়া-মহল্লায় শোক দিবসের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ ছাড়া সকাল সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চরাইল স্কুল মাঠে আয়োজিত শোক দিবসের আলোচনা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়ামিনের নেতৃত্বে এ সময় প্রায় দুই হাজার দুস্থ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এর আগে সকাল ৯টায় উপজেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে এতে উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

অন্যান্য সংগঠনের মধ্যে আঁটিবাজার এলাকার স্থানীয় একটি মাদরাসায় কেরানীগঞ্জ মডেল উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের আয়োজনে কোরআনখানি ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা সাব-রেজিস্ট্রার ওসমান গনি মণ্ডলসহ সাব-রেজিস্ট্রার অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা।

দুপুরে উপজেলার গোলামবাজার এলাকায় একটি বিউটি পার্লারে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের ঢাকা জেলা কমিটির আয়োজনে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এ সময় বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, ঢাকা জেলা সভাপতি সজিব আহমেদ রনিসহ সংগঠনের অন্য নেতারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা