kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

চাঁদপুরে শিক্ষামন্ত্রী

পেছনের ষড়যন্ত্রকারী কুশীলবদের স্বরূপ এখনো উন্মোচন করা যায়নি

ফারুক আহম্মদ, চাঁদপুর    

১৫ আগস্ট, ২০২২ ২২:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



পেছনের ষড়যন্ত্রকারী কুশীলবদের স্বরূপ এখনো উন্মোচন করা যায়নি

পঁচাত্তরে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যার সঙ্গে জড়িত পেছনের ষড়যন্ত্রকারী কুশীলব যারা তাদের স্বরূপ এখনো উন্মোচন করা যায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ সোমবার রাতে চাঁদপুর প্রেস ক্লাব আয়োজিত জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাম্রাজ্যবাদ, পাকিস্তান এবং একাত্তরের পরাজিত শক্তি পরবর্তীতে প্রতিশোধ নিতে ইতিহাসের এমন জঘন্যতম ও নির্মম হত্যাকাণ্ড ঘটায়। এখনো সেই পরাজিত শক্তি দেশের অশান্তি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়।

বিজ্ঞাপন

আর মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করে জঙ্গি ও মৌলবাদের শাসন কায়েম করতে চায়।  

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের উপস্থাপনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সাংবাদিক কাজী শাহাদাত, দেলোয়ার আহমেদ, ফনিভূষণ চন্দ খোকন, শরীফ চৌধুরী, সোহেল রুশদী, লক্ষণ চন্দ্র সূত্রধর, রহিম বাদশা, মির্জা জাকির, এএইচএম আহছান উল্যাহ, মিজান লিটন, আব্দুস সালাম জুয়েল, শাহ আলম মল্লিক প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, পিপি রনজিত রায় চৌধুরী, পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহাবুবুর রহমান, সহকারী পরিচালক ডা. সাজেদা পলিন প্রমুখ।

অনুষ্ঠানে সাংবাদিক, সুধিসমাজ এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



সাতদিনের সেরা