kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

হাসপাতালের সিঁড়িতে পড়ে ছিল শিশুটি

নওগাঁ প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০২২ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতালের সিঁড়িতে পড়ে ছিল শিশুটি

নওগাঁ সদর হাসপাতালে অজ্ঞাত এক নবজাতককে উদ্ধার করেছে কর্তৃপক্ষ। রবিবার রাতে নতুন ভবনের সিঁড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

হাসপাতালের ওয়ার্ডবয় মোহাম্মদ রাজু হোসেন বলেন, ‘চতুর্থ তলায় নতুন ভবনের সিঁড়িতে অনেক লোকের ভিড় এবং চিৎকার শুনে এগিয়ে যাই। গিয়ে দেখি সিঁড়িতে এক শিশু পড়ে কান্না করছে।

বিজ্ঞাপন

কে বা কারা তাকে ফেলে রেখে যায়।  লোকজন তাকে ঘিরে রেখেছে। পরে হাসপাতালে নিয়ে শিশু ওয়ার্ডে আমার নিজ নামে ভর্তি করাই। ’ 

হাসতালের শিশু ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স মোছা. মুনিরা জান্নাত বলেন, ‘শিশুটির অক্সিজেনস্বল্পতা থাকায় আমরা দ্রুত অক্সিজেনের ব্যবস্থা করি এবং শিশু ডাক্তার এসে তাৎক্ষণিক চিকিৎসা করে ওষুধ দিয়ে যান। ’ 

হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. মো. ফজলুর রহমান বলেন, শিশুটি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে, সুস্থ আছে। সার্বক্ষণিক তার দেখভাল করার জন্য লোক রাখা হয়েছে।  

নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী বলেন, নবজাতক উদ্ধারের ঘটনায় নওগাঁ সদর থানায় জিডি করা হয়েছে। উদ্ধার নবজাতকের বয়স তিন থেকে চার দিন হতে পারে।  

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, হাসপাতালে এক অজ্ঞাত শিশু উদ্ধারের ঘটনায় থানায় জিডি হয়েছে। এখনো কাউকে শনাক্ত করা যায়নি। হাসপাতালে সিসি ক্যামেরা দেখে অজ্ঞাত শিশুর পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।  



সাতদিনের সেরা