kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

নেতার কাছে চাঁদা দাবি! যুব-ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০২২ ২২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



নেতার কাছে চাঁদা দাবি! যুব-ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ফেনীর সোনাগাজীতে দাবিকৃত দুই লাখ টাকা চাঁদা না পেয়ে ব্যবসায়ী ও যুবলীগ নেতা আমির হোসেন খোকনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌর কাউন্সিলরসহ যুবলীগ ও ছাত্রলীগের আট নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আহতের ভাই ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন সোহাগ বাদী হয়ে রবিবার এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সোনাগাজী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলয়েত হোসেন বেলাল, ছাত্রলীগ কর্মী আবদুল মোতালেব রবিন, আবু সায়েদ রনি, মো. রাকিব, দুই সহোদর জয় ও বিজয়, মো. মামুন ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন।

বিজ্ঞাপন

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আমির হোসেন খোকন রাজনীতির পাশাপাশি সোনাগাজী বাসস্ট্যান্ডে রেফ্রিজারেটরের ব্যবসা করে আসছেন।  আসামিরা কিছুদিন ধরে তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে নানা হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় শুক্রবার (১২ আগস্ট) রাতে সোনাগাজী মডেল থানায় একটি জিডি করেন তিনি। এতে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে শনিবার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে তার ওপর হামলা করে। এ সময় তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান মামলা রুজুর সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



সাতদিনের সেরা