kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

ছেলের দ্বন্দ্বে প্রাণ গেল বাবা ও চাচার

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি    

১৪ আগস্ট, ২০২২ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের দ্বন্দ্বে প্রাণ গেল বাবা ও চাচার

জামালপুরের দেওয়ানগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহতরা হলেন পূর্ব তিলকপুর কাউনের চর গ্রামের মৃত সওদাগর আলীর ছেলে হাবিবুর রহমান ( ৪৫) ও মো. সোলায়মান হোসেন (৪০)। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১৪ জনকে আটক করেছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার ইউনুছ আলীর ছেলে ইমরানের (২২) সাথে প্রতিবেশী হাবিবুর রহমানের ছেলে ফখরুলের (২৩) পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল দীর্ঘদিনের।

বিজ্ঞাপন

রবিবার (১৪ আগস্ট) সকালে এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এর জের ধরে সকাল সাড়ে ১০টার দিকে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ফখরুলের বাবা হাবিবুর রহমান ও চাচা সোলায়মান হোসেন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আরো ছয়-সাতজন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রক্রিয়া অব্যাহত আছে।



সাতদিনের সেরা