kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

সড়কে দেয়াল নির্মাণে বাধা দেওয়ায় বৃদ্ধকে খুন (ভিডিওসহ)

সাভার প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০২২ ১৮:৪২ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে দেয়াল নির্মাণে বাধা দেওয়ায় বৃদ্ধকে খুন (ভিডিওসহ)

হাজী জমত আলী মণ্ডল। ছবি- কালের কণ্ঠ।

সাভারের আশুলিয়ায় সরকারি সড়ক দখল করে দেয়াল নির্মাণে বাধা দেওয়ায় চাচাতো ভাইয়ের কিল-ঘুষিতে হাজী জমত আলী মণ্ডল (৬০)  নামের এক বৃদ্ধ মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আজ রবিবার (১৪ আগস্ট) দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত হাজী জমত আলী মণ্ডল আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকার মৃত নান্দুরা মণ্ডলের ছেলে।

বিজ্ঞাপন

অভিযুক্তরা হলেন একই এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন, নজরুল ও আলী হোসেন। তারা সম্পর্কে নিহতের চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা বলেন, সকাল ১০টার দিকে ওই এলাকার একটি সড়কে জমিতে দেয়াল নির্মাণ করছিলেন অভিযুক্তরা। এ সময় হাজী জমত আলী মণ্ডল ঘটনাস্থলে গিয়ে তাদের বাধা দেন। সরকারি জমিতে দেয়াল নির্মাণ না করে চলে যেতে বলেন। এ সময় তাদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির সময় প্রতিপক্ষের কিল-ঘুষিতে জ্ঞান হারান জমত আলী মণ্ডল। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. আলম হোসেন বলেন, ‘সড়ক দখলকে কেন্দ্র করে আমার বাবাকে হত্যা করেছে। আমার বাবার হত্যার বিচার চাই। যারা করেছেন তাদের বিরুদ্ধে মামলা করব। সুষ্ঠু বিচার দাবি করছি। ’

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আসলাম হোসেন বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাকে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে। ’

 



সাতদিনের সেরা