kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

যশোরে নৈশপ্রহরীকে হত্যার পর দোকান লুট

বেনাপোল প্রতিনিধি    

১৪ আগস্ট, ২০২২ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে নৈশপ্রহরীকে হত্যার পর দোকান লুট

প্রতীকী ছবি

যশোরের ঝিকরগাছায় আব্দুস সামাদ (৭০) নামে এক নৈশপ্রহরীকে হত্যার পর ব্যাটারির দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (১৪ আগস্ট) ভোরে ঝিকরগাছা বাজারের রাজাপট্রিতে এ ঘটনা ঘটে। নৈশপ্রহরী ঝিকরগাছার বেড়েলা গ্রামের মৃত তুরফান মোড়লের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার ভোরে ঝিকরগাছা বাজারের রাজাপট্রিতে পিকআপ নিয়ে হানা দেয় ৮-১০ জনের একটি ডাকাত চক্র।

বিজ্ঞাপন

অস্ত্রের মুখে বাজারের চার জন নৈশপ্রহরীর হাত-পা ও মুখ বেঁধে ফেলে তারা। এ সময় ডাকাতদের আঘাত ও শ্বাসরোধে নৈশপ্রহরী সামাদের মৃত্যু হয়। পরে ডাকাতরা অটো ইলেকট্রিক্যাল ওয়ার্কসপের তালা কেটে অন্তত ২৫টি হ্যামকো ব্যাটারি লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত নৈশপ্রহরী সামাদের মরদেহ উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার কপালে আঘাতের চিহ্ন আছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, ডাকাত দলে চারজন ছিল। তারা নৈশপ্রহরীদের বেঁধে একটি দোকান থেকে আড়াই লাখ টাকা মূল্যের ২৩টি ব্যাটারি নিয়ে গেছে। এ ঘটনায় হত্যা ও ডাকাতি মামলা করার প্রক্রিয়া চলছে। ডাকাতদের কেউ এখনও আটক হয়নি। আসামিদের আটকের জন্য র‌্যাব, পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান চলছে। মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানে হয়েছে বলেও জানান ওসি।



সাতদিনের সেরা