kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

কক্সবাজারে ‘টর্চার সেলে’ পর্যটক নির্যাতন, দুই আসামি গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার    

১৪ আগস্ট, ২০২২ ১৬:৪৬ | পড়া যাবে ১ মিনিটে



কক্সবাজারে ‘টর্চার সেলে’ পর্যটক নির্যাতন, দুই আসামি গ্রেপ্তার

কক্সবাজার শহরের কটেজ জোনে চার পর্যটককে অপহরণ করে টর্চালে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাত ১১টার দিকে কক্সবাজার সুগন্ধা পয়েন্ট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম। গ্রেপ্তারকৃতরা হলেন রাশেদুল ইসলাম (২৫), মো. সাকিল (২২)।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার জানান, কক্সবাজারে পর্যটকদরর ফাঁদে ফেলে আপত্তিকর ছবি তুলে টাকা হাতিয়ে নিত একটি চক্র। কয়েক বছর ধরে এ চক্রটি পর্যটকদের ফাঁদে ফেলে আসছে। এ ছাড়া চক্রের সদস্যদের ভাড়া করা কটেজে নিয়ে নিরীহ মানুষদের আটকে রেখে ভয় দেখিয়ে লুট করত।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম আরো বলেন, দীর্ঘদিন ধরে কক্সবাজারে যাওয়া পর্যটকদের অটোরিকশার চালকরা হোটেল খুঁজে দেওয়ার নাম করে নিম্নমানের রুম দিয়ে অতিরিক্ত টাকা আদায় করত। এই চক্রটির সদস্যরা শেষ রাত থেকে ডলফিন মোড়ের বিভিন্ন জায়গায় অবস্থান করত।

আটকরা প্রাথমিকভাবে স্বীকার করেন তারা দীর্ঘদিন ধরে এই পেশায় জড়িত।  গ্রেপ্তারকৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।  



সাতদিনের সেরা