kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

ইভ টিজিংয়ে বাধা দেওয়ায় মাদরাসা কর্মচারীকে কুপিয়ে জখম

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :   

১৩ আগস্ট, ২০২২ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ইভ টিজিংয়ে বাধা দেওয়ায় মাদরাসা কর্মচারীকে কুপিয়ে জখম

আহত রবিউল হক। ছবি- কালের কণ্ঠ।

কুমিল্লার নাঙ্গলকোটের ভুলুয়া পাড়া ইসলামিয়া দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রীকে ইভ টিজিংয়ে বাধা দেওয়ায় রবিউল হক (৪৫) নামের এক মাদরাসা কর্মচারীকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

আজ শনিবার (১৩ আগস্ট) বিকেলে মাদরাসা ছুটির পর একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ শুভ ও তার লোকজন ভুলুয়াপাড়া বাংলাবাজারে এ হামলা করে। হামলায় গুরুতর আহত রবিউল হককে স্থানীয়রা উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

জানা যায়, উপজেলার ভুলুয়াপাড়া দাখিল মাদরাসার অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে মাদরাসায় আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল ভুলুয়াপাড়া গ্রামের মোহাম্মদ শুভ। এ ব্যাপারে ভুক্তভোগী ছাত্রীর পরিবার মাদরাসা কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ করে। গত বুধবার বিরতির সময় ওই ছাত্রী মাদরাসার মাঠে গেলে তাকে পুনরায় উত্ত্যক্ত করে অভিযুক্ত শুভ। বিষয়টি ওই ছাত্রী মাদরাসা কর্মচারী রবিউল হকের নিকট জানায়। রবিউল অভিযুক্ত শুভকে এ ব্যাপারে জিজ্ঞেস করলে সে তার ওপর ক্ষিপ্ত হয়। এর জের ধরে শনিবার মাদরাসা ছুটির পর বাড়ি যাওয়ার পথে শুভ ও তার লোকজন ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে রবিউলের ওপর হামলা চালায়। এতে রবিউল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মাদরাসা সভাপতি ডাক্তার জাহাঙ্গীর আলম বলেন, ‘বখাটেদের হামলায় মাদরাসা কর্মচারী রবিউল হক গুরুতর আহত হয়েছেন। আমরা এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি। ’

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, ‘এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ’ 



সাতদিনের সেরা