kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

হত্যা মামলার আসামি স্কুল শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১২ আগস্ট, ২০২২ ২২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



হত্যা মামলার আসামি স্কুল শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত

অভিযুক্ত স্কুল শিক্ষিকা আয়শা আক্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বামী ও আপন ভাইয়ের স্ত্রীর পরকীয়ার বলি শাম্মী আক্তার হত্যা মামলায় গ্রেপ্তার আপন ভাবি স্কুল শিক্ষিকা আয়শা আক্তারকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সে স্থানীয় ঐতিহ্যবাহী কে এম লতীফ ইনস্টিটিউশনের সিনিয়র শিক্ষিকা পদে কর্মরত ছিলেন। আজ শুক্রবার স্থানীয় সংসদ সদস্য ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডা. রুস্তম আলী ফরাজি বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি ও গ্রেপ্তার হয়ে জেলহাজতে থাকায় শিক্ষিকা আয়শা আক্তারের বিষয়ে বৃহস্পতিবার বিকেলে এক জরুরি সভায় সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৭ আগস্ট গভীর রাতে পৌর শহরের থানাপাড়া এলাকায় নিজ বাড়িতে স্বামী শেখ সিরাজুস সালেকীনের সঙ্গে আপন বড় ভাইয়ের স্ত্রী স্কুল শিক্ষিকা আয়শা আক্তারের পরকীয়ার অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় শাম্মী আক্তারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে সাইম আলম বাদী হয়ে সোমবার গভীর রাতে মায়ের দ্বিতীয় স্বামী শেখ সিরাজুস সালেকীন ও আপন মামি শিক্ষিকা আয়শা খানমকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

পুলিশ ওই রাতেই তাদের গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে দুজনকে আদালতে সোপর্দ করে। বর্তমানে অভিযুক্ত দুইজন জেলহাজতে রয়েছেন। এদিকে মামলা দায়েরের এক দিন পর মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জেন্নাত আলীকে পিরোজপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।



সাতদিনের সেরা