kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

অনেক কারণে বিএনপিকে আমরা ভয় পাই : শাজাহান খান (ভিডিওসহ)

সাভার প্রতিনিধি   

১২ আগস্ট, ২০২২ ২১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



অনেক কারণে বিএনপিকে আমরা ভয় পাই : শাজাহান খান (ভিডিওসহ)

গার্মেন্ট শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী শাজাহান খান বিএনপির উদ্দেশে বলেছেন, কথায় আছে ঘর পোড়া গরু সিঁদুরে মেঘ দেখলে ভয় পায়। আমরা আপনাদের ভয় পাই, কারণ আপনারা পেট্রলবোমা দিয়ে মানুষ মেরেছেন। ধর্মের নামে মানুষ মেরেছেন, ইসলামের কথা বলে মানুষ হত্যা করেছেন, মানুষ ধর্ষণ করেছেন। আমরা আপনাদের দেখলে ভয় পাই, বাংলার মানুষ ভয় পায়।

বিজ্ঞাপন

সুতরাং ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের ধূলিসাৎ হয়ে যাবে, স্বপ্ন ভেঙে যাবে।

আজ শুক্রবার (১২ আগস্ট) বিকেলে সাভারের আশুলিয়ায় জাতীয় শোক দিবসের এক আলোচনাসভায় উপস্থিত হয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, মির্জা ফখরুল বলেছেন- তারা নাকি বাংলাদেশকে নতুনভাবে স্বাধীন করবেন। অবস্থাটা বুঝতে হবে, তিনি কিন্তু ভয়াবহ কথা বলেছেন। তিনি বলেছেন- বাংলাদেশকে স্বাধীন করবেন, বাংলাদেশ তো স্বাধীন দেশ। ওনারা স্বাধীন করার নাম করে রাজাকার, আলবদর, জামায়াতে ইসলামী- যারা পাকিস্তানের পরপরই আমাদের দেশে মানুষ হত্যা করেছিল, মা-বোনের সম্ভ্রমহানি করেছিল। তাদের আবার সেই জায়গাটায় নিয়ে যাওয়ার জন্য গভীর ষড়যন্ত্র।

শাজাহান খান আরো বলেন, বিএনপির আমলে শ্রমিক অধিকার আদায়ের আন্দোলন দমানোর নামে শ্রমিক হত্যা করা হয়েছে, কৃষকদের ওপর গুলি চালিয়েছে। কিন্তু আওয়ামী লীগের আমলে শ্রমিক আন্দোলন হলেও দমানোর নামে কোনো শ্রমিককে হত্যা করা হয়নি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। তিনি শোক দিবসের ইতিহাস ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন। এ আয়োজনে সভাপতিত্ব করেন গার্মেন্ট শ্রমিক সমন্বয় পরিষদের সাভার আশুলিয়া ধামরাই শিল্পাঞ্চল কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম সুজন, পরিচালনা করেন সদস্যসচিব নাহিদুল হাসান নয়ন ও যুগ্ম সদস্যসচিব মো. রাকিবুল ইসলাম সোহাগ।



সাতদিনের সেরা