kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

খাবারের বিল চাওয়ায় রেস্টুরেন্টে কিশোর গ্যাংয়ের হামলা

কুমিল্লা প্রতিনিধি   

১২ আগস্ট, ২০২২ ১৮:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



খাবারের বিল চাওয়ায় রেস্টুরেন্টে কিশোর গ্যাংয়ের হামলা

কুমিল্লায় খাবারের বিল চাওয়ায় কিশোর গ্যাংয়ের সদস্যরা একটি রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে নগরীর ধর্মসাগর গেইট সংলগ্ন পিজা কালজুন রেস্টুরেন্টে এই হামলার ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ রাব্বি নামের এক হামলাকারীকে আটক করেছে।

হামলার বর্ণনা দিয়ে ভুক্তভোগী রেস্টুরেন্ট মালিক মো. শাহিদুজ্জামান বলেন, শুক্রবার সকালে তিন-চারজন খাবার খেয়ে চলে যাওয়ার সময় বিল চাইলে না দিয়ে উল্টো চাঁদা দাবি করে।

বিজ্ঞাপন

অপারগতা জানালে গালমন্দের পর দোকানের আসবাবপত্র ভাঙচুর করে। তারা কাউন্টারে ডুকে আমাকে আহত করে ক্যাশ থেকে টাকা নিয়ে যায়। এ সময় কাস্টমাররা এগিয়ে এলে রাব্বি ছুরি দেখিয়ে তাদের গালাগাল করে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে একজনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। হামলাকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের ভয়ে থাকেন ব্যবসায়ীরা। এ ঘটনায় কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ করা হবে বলে জানান শাহিদুজ্জামান।

নগরীর কয়েকজন বাসিন্দা বলেন, ধর্মসাগর পাড় এলাকায় কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য সবচেয়ে বেশি। দিনভর উঠতি বয়সের কিশোররা এখানে ইভ টিজিং, মাদক গ্রহণ, ছিনতাইয়ের মতো নানা অপকর্মে জড়িত থাকে। তাদের উৎপাতে এই এলাকায় চলাচল করা কষ্টসাধ্য হয়ে পড়েছে। এসব গ্যাংয়ের সদস্যরা প্রায়শই দেশীয় অস্ত্র নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নুরুল ইসলাম বলেন, ধর্মসাগর পাড় এলাকায় রেস্টুরেন্টে খাবার খেয়ে টাকা না দেওয়া নিয়ে হট্টগোল হয়েছে। আমরা একজনকে আটক করেছি, সে ফাঁড়িতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা