kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

'তিন বেলা খেয়ে বেঁচে থাকাই এখন কষ্টকর'

রাঙামাটি প্রতিনিধি   

১২ আগস্ট, ২০২২ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



'তিন বেলা খেয়ে বেঁচে থাকাই এখন কষ্টকর'

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে শহরের দলীয় কার্যালয়ে ঘণ্টাব্যাপী রাঙামাটি জেলা বিএনপির উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির নেতা বলেন, জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোড শেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নিহত নুরে আলম ও আব্দুর রহিম হত্যার প্রতিবাদে এই সমাবেশ।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি দীপেন তালুকদার দীপু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সাবেক সংসদ সদস্য মনি স্বপন দেওয়ান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

এ সময় বক্তারা বলেন, এই সরকার অবৈধ ও অনির্বাচিত। জনগণের কাছে তাদের জবাবদিহিতা নেই বলে যা ইচ্ছা তাই করছে। সাধারণ মানুষের তিন বেলা খেয়ে বেঁচে থাকাই এখন কষ্টকর হয়ে পড়েছে। সরকারের মন্ত্রীদের দুর্নীতির কারণে দেশ আজ সংকটে পড়েছে। সব কিছুর দাম আকাশছোঁয়া। একমাত্র আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ, অনির্বাচিত, দুর্নীতিবাজ সরকারকে ক্ষমতা থেকে নামানো হবে।

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, ২০১৪ ও ১৮ সালের মতো নির্বাচন করা যাবে না, সরকারের অধীনে আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। একই সঙ্গে সংসদ বিলুপ্ত করতে হবে, নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন দিয়ে সব রাজনৈতিক দলের অংশগ্রহণে নতুন পার্লামেন্ট গঠন করতে হবে, সরকার গঠন করতে হবে।

 



সাতদিনের সেরা