kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

১৫০ টাকায় রিপোর্টারের কার্ড বানিয়ে প্রতারণায় জড়িয়ে পড়েন হাফিজুর

সাভার প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২২ ২১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



১৫০ টাকায় রিপোর্টারের কার্ড বানিয়ে প্রতারণায় জড়িয়ে পড়েন হাফিজুর

সাভারে তিতাসের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন বাড়ি গিয়ে বকেয়া বিল উত্তোলনের সময় হাফিজুর রহমান (২৪) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে সাভারের তালবাগ এলাকায় তিতাসের বকেয়া বিল উত্তোলনের সময় তাকে আটক করা হয়।

হাফিজুর রহমান ঝালকাঠি জেলার খলিলুর রহমানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বিভন্ন এলাকায় গিয়ে তিতাসের কর্মকর্তা পরিচয় দিয়ে বকেয়া বিল তুলে আত্মসাৎ করে আসছিলেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগী রূপা রহমান বলেন, ‌একটি আইডি কার্ড দেখিয়ে হাফিজুর তিতাসের বকেয়া বিলের টাকা দাবি করেন। অন্যথায় সংযোগ বিচ্ছিন্নের হুমকি দেন। পরে আমার কাছ থেকে ১৩ হাজার ৩০০ টাকা নিয়ে তিতাসের একটি ভুয়া রশিদ ধরিয়ে দেন। এ সময় স্থানীয়রা তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

তিনি আরো জানান, তার কাছে একটি আইডি কার্ড রয়েছে। কার্ডে তার নাম হাফিজুর রহমান ও পদবী লেখা রয়েছে রিপোর্টার। কার্ড নম্বর-০০৩৫১। ১৫০ টাকা দিয়ে আইডি কার্ড বানিয়ে নিয়ে প্রতারণায় শুরু করেন বলে স্বীকার করেছেন।

সাভার জোনের তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিশন কম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাৎ মো. সায়েম বলেন, তিতাসের বকেয়া বিলের নাম করে টাকা আত্মসাৎ এর ঘটনায় এক প্রতারককে আটক করার বিষয়টি জেনেছি। প্রয়োজনে মামলায় আমরা সহযোগিতা করবো। এ ছাড়া তিতাসের প্রতিষ্ঠানে রিপোর্টার নামে কোনো পদ বা পদবী নেই।

সাভার থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক ভুক্তভোগী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করছেন।



সাতদিনের সেরা