kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

একঝলক দেখার পর প্রেমের টানে অস্ট্রিয়ার যুবক দিনাজপুরে

দিনাজপুর প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২২ ১৮:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



একঝলক দেখার পর প্রেমের টানে অস্ট্রিয়ার যুবক দিনাজপুরে

প্রেমের টানে হাজারো মাইল পাড়ি দিয়ে বাংলাদেশে এসেছেন অস্ট্রিয়ার নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা (৩৫)। গত ৭ আগস্ট বাংলাদেশে আসেন তিনি। ঢাকা থেকে প্রেমিকা নুসরাত জাহান রুম্পার (২৭) কাছে এসে দিনাজপুর শহরের ইয়াম্মী চায়নিজ রেস্টুরেন্টে মঙ্গলবার ৯ আগস্ট রাতে বিয়ের আয়োজন করা হয়। নুসরাত জাহান রুম্পা দিনাজপুর শহরের উপশহর ৫ নম্বর ব্লকের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে।

বিজ্ঞাপন

জানা গেছে, আমেরিকায় রুম্পা ও অ্যাড্রিয়ানের আত্মীয়ের বাসার পাশাপাশি। ২০১৯ সালে সেখানে তাদের পরিচয় হয়। এর পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের কথা চলতে থাকে। ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলে করোনার কারণে তা সম্ভব হয়নি। পরে গত ৭ আগস্ট বাংলাদেশে আসেন অ্যাড্রিয়ান। ৯ আগস্ট রুম্পার পরিবারের লোকজনের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

রুম্পা বলেন, মনের দিক থেকে সে অনেক ভালো মানুষ। তার ব্যবহার খুবই ভালো। আমরা যেন সারা জীবন এভাবে একসঙ্গে থাকতে পারি, তাই সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাংলাদেশে এসে সে খুবই খুশি হয়েছে। এ দেশের প্রকৃতি মানুষ তার খুব ভালো লেগেছে বলে আমাকে জানিয়েছে।

অ্যাড্রিয়ান বলেন, ২০১৯ সালে তাকে একঝলক দেখেছিলাম। এরপর দীর্ঘ চার বছর ধরে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে দেখেছি, বাস্তবে তার থেকেও সে অনেক ভালো। এ দেশের প্রকৃতি ও মানুষ খুব ভালো। আমি স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই। কাগজপত্র, ভিসা প্রসেসিং করতে কয়েক মাস সময় লাগতে পারে। এসব সম্পন্ন হলেই নুসরাত জাহান রুম্পাকে অস্ট্রিয়া নিয়ে যাবেন তিনি।

অ্যাড্রিয়ান বারিসো নিরা অস্ট্রিয়া হিয়ানার বাসিন্দা তিনি। তিনি পেশায় একজন প্রকৌশলী। এ ছাড়া একটি নির্মাণকারী প্রতিষ্ঠান পরিচালনা করেন তিনি।



সাতদিনের সেরা