kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

অপহৃত কলেজছাত্রী উদ্ধার, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২২ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



অপহৃত কলেজছাত্রী উদ্ধার, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত সুলতান কাজী।

বগুড়ার ধুনট উপজেলা সদরের অপহৃত কলেজছাত্রীকে (১৮) দুই দিন পর বগুড়া আদালত চত্বর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া এই মামলার এজাহারভুক্ত আসামি সুলতান কাজী (২২) নামে ছাত্রলীগের এক নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। সুলতান কাজী উপজেলার চুনিয়াপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে এবং উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক।   

উদ্ধারকৃত কলেজছাত্রীকে বৃহস্পতিবার সকালের দিকে ধুনট থানা থেকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

একই সময় গ্রেপ্তারকৃত সুলতান কাজীকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার প্রধান আসামি ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন। তিনি চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, কলেজছাত্রী ধুনট সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে। এ বছর এইচএসসি পাস করে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন তিনি। সোমবার (৮ জুলাই) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় হাঁটছিলেন ওই ছাত্রী। পথে সরকারপাড়া এলাকায় পৌঁছলে আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা ওই ছাত্রীকে ফাঁকা রাস্তা থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়।

এই দিন রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবু সালেহ স্বপনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরদিন অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মামলায় আবু সালেহ স্বপনসহ পাঁচজনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অপহৃত কলেজছাত্রীকে উদ্ধারের পর জবানবন্দি রেকর্ড করার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে। আদালতের আদেশ অনুযায়ী ভিকটিমের ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া এ মামলার আসামি সুলতান কাজীকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা