kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

একদল ডাকাতি করে, আরেক দল বিক্রি

সাভার প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২২ ০২:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



একদল ডাকাতি করে, আরেক দল বিক্রি

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থানাধীন সালেহপুর ব্রিজ এলাকা থেকে চালককে মারধর করে ট্রাক ডাকাতির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় ট্রাকটিও উদ্ধার করা হয়।  

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চাঁদপুরের হাইমচর থানাধীন দক্ষিণ আলগী গ্রামের মো. আলামীন (২৭), পটুয়াখালীর বাউফল থানাধীন কাশিপুর গ্রামের মো. বাবুল (২০), ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন ইসলামাবাদ এলাকার মো. সোহেল (২৮) এবং শরীয়তপুরের ভেদরগঞ্জ থানাধীন মহিষকান্দি গ্রামের মো. রাসেল (২৮)।

বিজ্ঞাপন

আরেক আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিচয় প্রকাশ করা হয়নি।

পুলিশ জানায়, গত ৬ আগস্ট ভোরে ঘটনাস্থলে চলন্ত ট্রাক থামিয়ে চালককে মারধর করে ট্রাকটি ছিনিয়ে নেন আসামিরা। পরদিন গাড়ির মালিক মোতালেব পাটোয়ারী অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে সাভার থানায় মামলা করেন। গতকাল বিকেলে সোহেল ও রাসেল ট্রাকটি বিক্রির পরিকল্পনা করেন। এক ক্রেতার সঙ্গে যোগাযোগের সূত্র ধরে দক্ষিণ কেরানীগঞ্জের জিঞ্জিরা এলাকার একটি পরিত্যক্ত মাঠ থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে আলামীন ও বাবুলকে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

সাভার থানার উপপরিদর্শক হারুন অর রশিদ জানান, গ্রেপ্তার ব্যক্তিরা ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত। তাঁদের একটি দল গাড়ি ডাকাতি করে এবং আরেকটি দল বিক্রি করে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা