kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

সোনাতলায় গৃহবধূকে ধর্ষণ, ছাত্রলীগের সম্পাদক বহিষ্কার

বগুড়া অফিস   

১০ আগস্ট, ২০২২ ২০:২০ | পড়া যাবে ২ মিনিটে



সোনাতলায় গৃহবধূকে ধর্ষণ, ছাত্রলীগের সম্পাদক বহিষ্কার

সুজন কুমার ঘোষ

বগুড়ার সোনাতলায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বুধবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে বহিষ্কার করা হলো।

বিজ্ঞাপন

সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এর আগে সোনাতলায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে তিন বছর ধরে ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণের অভিযোগ ওঠে ছাত্রলীগ নেতা সুজনের বিরুদ্ধে। সর্বশেষ গত ২৫ জুলাই আবারো সুজন ওই গৃহবধূকে ধর্ষণ করেন। গৃহবধূ শেষে বিষয়টি তার স্বামীকে জানান। পরে মঙ্গলবার সোনাতলা থানায় উপস্থিত হয়ে ওই গৃহবধূ সুজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর কেন্দ্রীয় ছাত্রলীগ তার বিরুদ্ধে এই ব্যবস্থা গ্রহণ করে। অভিযুক্ত সুজন কুমার ঘোষ উপজেলার নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিষয়ে বক্তব্য জানতে ছাত্রলীগ নেতা সুজনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার ব্যবহাহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

সোনাতলা উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন বহিষ্কার ও কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।



সাতদিনের সেরা