kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

একটু বিশ্রামের আশায় ট্রাকের নিচে আশ্রয়, চাকায় পিষ্ট হয়ে চিরনিদ্রায়

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২২ ২০:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



একটু বিশ্রামের আশায় ট্রাকের নিচে আশ্রয়, চাকায় পিষ্ট হয়ে চিরনিদ্রায়

বগুড়ার ধুনট উপজেলায় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হোগলু কুমার হাওয়ালদার (৪২) নামে এক পরিচ্ছন্নতাকর্মী মারা গেছেন।  হোগলু কুমার উপজেলার বিলচাপড়ী গ্রামের খোকা দাসের ছেলে। তিনি বিলচাপড়ী সরকারি হাটের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিজ্ঞাপন

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকচালক সবুজ মিয়া বিলচাপড়ী সেতুর কাছে রাস্তার ওপর ট্রাকটি থামিয়ে পাশের দোকানে চা খেতে যান। এ সময় বিলচাপড়ী হাট পরিষ্কার করে হোগলু কুমার ক্লান্ত শরীরে ওই ট্রাকের নিচে ছায়ায় বসে বিশ্রাম করছিলেন। কিন্তু বিষয়টি জানতেন না চালক। চা পান শেষে তড়িঘড়ি করে চালক ট্রাকটি চালিয়ে রওনা দেন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন হোগলু কুমার। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। বিকেলে  চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আবু তাহের জানান, হোগলু কুমার নিহত হওয়ার খবর পেয়ে অভিযান চালিয়ে ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা