kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

শাজাহানপুরে গভীর রাতে ফোনে ডেকে স্কুল শিক্ষার্থীকে হত্যা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২২ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



শাজাহানপুরে গভীর রাতে ফোনে ডেকে স্কুল শিক্ষার্থীকে হত্যা

বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির (১৬) নামের এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আজ মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার সাজাপুরের সানবান্ধা বানারশি চড়াপাথারে কচুক্ষেতের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফাহিম ফয়সাল উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদত হোসেন সাজু ফকিরের ছেলে।

বিজ্ঞাপন

সে বনানী সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।  

স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার (৯ আগস্ট) সকালে এক ব্যক্তি চড়াপাথারে ঘাস কাটতে গিয়ে কচুর জমির ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। ফাহিমের বুকে ও পিঠে প্রায় অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা আরো জানান, গত সোমবার (৮ আগস্ট) সাজাপুর ফুলতলা এলাকায় ফাহিমের সঙ্গে তার বন্ধুদের কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ফাহিমকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে বলে জানান তারা।

ফাহিমের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর ফিরে আসেনি।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহে ছুরিকাঘাতের অনেক চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীদের গ্রেপ্তার করতে জোর চেষ্টা চলছে।



সাতদিনের সেরা