kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

হালুয়াঘাটে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই (ভিডিওসহ)

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২২ ০০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



হালুয়াঘাটে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই (ভিডিওসহ)

ময়মনসিংহের হালুয়াঘাটে দিনেদুপুরে মাজহারুল ইসলাম (১৭) নামে এক চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। মাজহারুল উপজেলার মাইজপাড়া গ্রামের তফাজ্জল হোসেনের ছেলে।

ভুক্তভোগীর বড় ভাই রমজান আলী জানায়, গত ৬ মাস আগে কিস্তিতে আমার ভাই মাজহারুল ইজিবাইকটি ক্রয় করে।

বিজ্ঞাপন

সকালে ইজিবাইক নিয়ে সে বাড়ি থেকে বের হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি রিজার্ভ ভাড়া নিয়ে যাওয়ার কথা ছিল মাজহারুলের। পরিবারের ধারণা ইজিবাইকে থাকা যাত্রীরা চালককে কৌশলে চেতনানাশক দিয়ে অচেতন করে। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে মসজিদের পাশে তাকে রেখে ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুফিয়া খাতুন বলেন, আমি হাসপাতাল থেকে একজন লোক ইজিবাইক চালক মাজহারুলকে ধরে মসজিদের সামনে নিয়ে যাচ্ছে। আমি ভেবেছি হয়তো মারামারির ঘটনা। তাকে মাথায় পানি দেওয়ার জন্য নিয়ে যাচ্ছে। পরে বিষয়টি বুঝতে পারি।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহাদাত হোসেন বলেন, মাজহারুলের মুখে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমাদের ধারণা হয়তো দস্তাদস্তি হয়ে থাকতে পারে। বর্তমানে তার চিকিৎসা চলছে। জ্ঞান ফিরে আসলে বুঝতে পারব কি ধরনের ওষুধ খাওয়ানো হয়েছে।

হালুয়াঘাট থানার ওসি মো. শাহিনুজ্জামান খান জানান, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। ইজিবাইক উদ্ধার ও আসামিদের ধরতে আমরা কাজ করছি।



সাতদিনের সেরা