kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

প্রেমিকা ফিরবে আশা নিয়ে ‘ভাঙা হৃদয়ে’ বরগুনা ছাড়লেন প্রেমকান্ত

বরগুনা প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২২ ২২:১০ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকা ফিরবে আশা নিয়ে ‘ভাঙা হৃদয়ে’ বরগুনা ছাড়লেন প্রেমকান্ত

‘আমি আমার প্রেমিকা ও তার মা-বাবার বিরুদ্ধে এখনো কোনো অভিযোগ করিনি। আমি মনে করি তারা ভুল বুঝে আছে অথবা কোনো চাপে আছে। আমি আশা করি, ভুল ভেঙে আমার কাছেই ফিরবে। কিন্তু এখন আমি একা।

বিজ্ঞাপন

এভরিওয়ান লিভ মি, এভরিওয়ান...। ’ বরগুনা ছাড়ার সময় ভাঙা হৃদয়ে এমনটাই বলে গেলেন সুদূর ভারতের তামিলনাড়ু থেকে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসা প্রেমকান্ত। আজ শনিবার (৬ আগস্ট) দুপুরে তিনি বরগুনা ত্যাগ করেন।

জানা যায়, এর আগে গত বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে বরগুনায় আসেন তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত। বরগুনায় রাত্রিযাপন করার পর শুক্রবার দুপুরে কথিত প্রেমিকার সঙ্গে দেখা করতে বরগুনার তালতলীতে যান তিনি। সেখানে ৫-৬ ঘণ্টা অবস্থান করেও দেখা করতে পারেননি প্রেমিকার সঙ্গে। পরে ওইদিন সন্ধ্যায় তালতলী ছেড়ে বরগুনায় চলে আসেন। বরগুনার একটি আবাসিক হোটেলে থাকার পর আজ শনিবার বিকেলে তিনি নিজ দেশের উদ্দেশে বরগুনা ছাড়েন।

বরগুনায় থাকাকালীন স্থানীয় কয়েকজন গণমাধ্যমকর্মীর সঙ্গে পরিচয় হয় তার। আজ বরগুনা ছাড়ার সময় তাকে বিদায় জানাতে সেই গণমাধ্যমকর্মীরা বরগুনা পৌর বাস টার্মিনালে উপস্থিত ছিলেন।  

এ বিষয়ে স্থানীয় গণমাধ্যমকর্মী জাফরুল হাসান রুহান সংবাদকমীদের বলেন, ‘বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেল ৩টার দিকে আমার ফোনে কল করে সে পরিচয় দিয়ে বরগুনা আসার জন্য হেল্প চায়। যেহেতু সে ইংরেজিতে কথা বলে, তাই কেউ তাকে আমার নম্বর দিয়েছিল। বরিশালের নথুল্লাাদ ছিল সে তখন। পরে রূপাতলী এসে সন্ধ্যায় বাসে করে বরগুনা বাস টার্মিনালে নামে। এরপর তাকে আমার বাসায় থাকতে দিই। পরদিন শুক্রবার দুপুরে তালতলী যায়। সন্ধ্যায় ফিরে বরগুনা প্রেস ক্লাবে গিয়েছিল। সেখান থেকে পুলিশের সঙ্গে কথা বলে রাতে আলম হোটেলে থাকে। পুলিশের সহায়তায় দুপুর ২টার বাসে চলে যায়। ভাষাগত সমস্যার কারণে আমি তাকে সহায়তা করি। আমরা তাকে মিস করব। ’

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, শুক্রবার সন্ধ্যার পর বরগুনা সদরে আসেন ভারতীয় ওই যুবক। পরে তাঁকে পুলিশ হেফাজতে শহরের আলম বোর্ডিং নামের একটি হোটেলে রাখা হয়। সেখানে রাত যাপনের পর দুপুর ২টার বাসে তিনি বরিশালের উদ্দেশে রওনা হয়ে যান।



সাতদিনের সেরা