kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

ছাত্রকে পিটিয়ে হত্যা মামলায় শিক্ষক গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২২ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রকে পিটিয়ে হত্যা মামলায় শিক্ষক গ্রেপ্তার

কুমিল্লার বরুড়ায় ভাতের থালা দিয়ে পিটিয়ে মো. শিহাব হোসেন (১১) নামে এক ছাত্রকে হত্যা মামলায় শিক্ষক আবদুর রবকে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে আবদুর রবকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে নিহতের বাবা শুক্কুর আলী আবদুর রবকে আসামি করে বরুড়া থানায় শুক্রবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেন। আবদুর রব জেলার সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

জানা গেছে, নিহত শিহাব উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামের শুক্কুর আলী ডিলারের ছেলে। শিহাব একই ইউনিয়নের মেড্ডা জামিয়া মাতিনিয়া দারুল উলুম মাদরাসার নূরানী বিভাগের ছাত্র। গত বুধবার মাদরাসায় দুপুরে খাবার খাওয়ার সময় শিহাবের হাত থেকে খাবারসহ প্লেটটি মেঝেতে পড়ে যায়। এ অজুহাতে ওই মাদরাসার শিক্ষক আবদুর রব শিহাবকে জোড়া বেত দিয়ে পিটিয়ে, কিলঘুষি মেরে এবং ভাতের থালা দিয়ে পিটিয়ে আহত করেন। পরের দিন বৃহস্পতিবার দুপুরে মাদরাসা কর্তৃপক্ষ শিহাবের অসুস্থতার কথা তার বাবাকে অবহিত করে। বাবা শুক্কুর আলী বিকেলে ছেলেকে মাদরাসা থেকে বাড়ি নিয়ে আসেন।

শুক্রবার সকালে শিহাবের শারীরিক অবস্থা খারাপ দেখে পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, শনিবার শিহাবের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত শিক্ষক আবদুর রবকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।



সাতদিনের সেরা