kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

২০ দিন লড়াই করেও বাঁচতে পারলেন না শারফুল

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২২ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



২০ দিন লড়াই করেও বাঁচতে পারলেন না শারফুল

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় আহত শারফুল ইসলাম ২০ দিন চিকিৎসার পর ঢাকা সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে মারা গেছেন। গত ১৮ জুলাই দুপুরে উপজেলার পাগলা থানাধীন মেদনার টেক গ্রামে বিরোধপূর্ণ জমিতে মাটি কাটাকে কেন্দ্র করে এ হামলার ঘটনাটি ঘটে। নিহত শারফুল ইসলাম (২৮) ওই এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, পাগলা থানাধীন মেদনার টেক গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলেদের সাথে প্রতিবেশী মৃত ইউসুফ আলীর ছেলেদের জমি নিয়ে বিরোধ চলছিল।

বিজ্ঞাপন

১৮ জুলাই দুপুরে বিরোধপূর্ণ সেই জমি থেকে ভ্যাকু দিয়ে মাটি কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় আব্দুল হামিদের ছেলে মো. শারফুল ইসলাম গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার (৫ আগষ্ট) রাতে তার মৃত্যু হয়।  

এ ঘটনায় নিহতের ভাই মো. মাহাবুল ইসলাম বাদী হয়ে পাগলা থানায় মামলা দায়ের করেছেন।  পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



সাতদিনের সেরা