kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

মির্জাপুরে আওয়ামী লীগ নেতা মনির গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২২ ১৬:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে আওয়ামী লীগ নেতা মনির গ্রেপ্তার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মনিরকে পুলিশ গ্রেপ্তার করেছে । শুক্রবার (৫ আগস্ট) রাতে উপজেলা সদরের দলীয় কার্যালয়ের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (৬ আগস্ট) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৫ আগস্ট) বিকেলে মির্জাপুর প্রেস ক্লাব মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

মুজাহিদুল ইসলাম মনির ওই সভায় অংশগ্রহণ করেন। সভা শেষে রাত ৮টায় মুজাহিদুল ইসলাম মনির প্রেস ক্লাব থেকে বের হয়ে কলেজ রোড দিয়ে হেঁটে যাওয়ার সময় দলীয় কার্যালয়ের পাশে দাঁড়িয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আরিফ হোসেন তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আরিফ হোসেন জানান, মুজাহিদুল ইসলাম মনিরের বিরুদ্ধে এক ব্যবসায়ী আদালতে ১১ লাখ টাকার চেক ডিস-অনার মামলা করেছেন। আদালতের বিচারক ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। শুক্রবার রাতে গ্রেপ্তারের পর শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া তার স্ত্রীও সাজাপ্রাপ্ত আসামি। তিনি পলাতক রয়েছেন বলে এসআই আরিফ জানান।



সাতদিনের সেরা