kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

এক রাতে ২০ দোকানে চুরি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২২ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



এক রাতে ২০ দোকানে চুরি

নওগাঁর ধামইরহাটে এক রাতে ২০ দোকানে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা মোড় নয়াপুকুর বাজারে এ চুরির ঘটনা ঘটে। এতে চোরের দল দোকানের সাটারের তালা কেটে নগদসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল চুরি করে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, উপজেলা সদর থেকে প্রায় চার কিলোমিটার পূর্বে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা নয়াপুকুর বাজার। রাতে ওই বাজারের দোকানঘরগুলো পাহারার জন্য স্থানীয়ভাবে দুজন নৈশ্যপ্রহরী দায়িত্বে ছিলেন। চোর প্রহরীদের বেঁধে দোকানঘরের সাটারের তালা কেটে নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়।

বাজারের নৈশ্যপ্রহরী হরীতকীডাঙ্গা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্বাস আলী (৭০) এবং রামরামপুর তেলিপাড়া গ্রামের মৃত বিরাজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৬৫) বলেন, রাত ৩টার পর পুলিশের টহল গাড়ি যাওয়ার পর আমরা দুজন বাজারের দুই দিকে টহল দিতে যাই। এ সময় হঠাৎ করে মুখোশপরা ১০-১২ জন তাদেরকে জোরপূর্বক ধরে রশি দিয়ে হাত, পা ও মুখ বেঁধে রাখে। চিৎকার করলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় চোরের দল।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক কাজী বলেন, বিষয়টি জানার পর অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল মো. আফতাব উদ্দিনসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে বিভিন্নভাবে তদন্ত করা হচ্ছে। নৈশ্যপ্রহরী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের সঙ্গে কথা বলেছি।

 



সাতদিনের সেরা