kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

শিক্ষককে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান কালু গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি    

৪ আগস্ট, ২০২২ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



শিক্ষককে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান কালু গ্রেপ্তার

নাটোরের হয়বতপুর গোলাম ইয়াছিনিয়া  ফাজিল মাদ্রাসায় কমিটি গঠন নিয়ে দ্বন্ধের জেরে শিক্ষককে মারধর করার ঘটনায় লক্ষীপুর খোলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।   

প্রত্যক্ষদর্শীরা জানায়, ডিবিসির ক্যামেরা পার্সন কলেজ কমিটি গঠন এবং কলেজের আভ্যন্তরীণ অনিয়ম প্রসঙ্গে ইন্টারভিউ নেওয়ার সময় ইংরেজি বিভাগের শিক্ষক জাফর বরকত উত্তেজিত হয়ে ওঠেন।

বিজ্ঞাপন

তিনি সকল শিক্ষককে ইন্টারভিউ দিতে নিষেধ করেন। এসময় উপস্থিত জনতার মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এসময় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালুর উপস্থিতিতে ইংরেজি শিক্ষক জাফর বরকতকে মারপিট করা হয়। এক পর্যায়ে তাকে হয়বতপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আটকে রাখা হয়। সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। অপরদিকে এ সংবাদ জানাতে পেওে ডিসি এবং এসপি ঘটনাস্থল পরিধর্শন করেন।  

এসময় তারা তদন্ত করে দায়ি ব্যক্তিদের গ্রেপ্তারের নির্দেশ দেন। এ ঘটনায় শিক্ষক জাফর ওয়াজেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পরে রাতেই পুলিশ নাটোর শহর থেকে কালুকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।  

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, শিক্ষককে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পূর্বে কালু নিজেকে নির্দোষ দাবি করেন।



সাতদিনের সেরা