kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

চায়ের দাওয়াত পেয়ে বিএনপি ধন্যবাদ দিতে পারত : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর   

৪ আগস্ট, ২০২২ ১৬:৫০ | পড়া যাবে ২ মিনিটে



চায়ের দাওয়াত পেয়ে বিএনপি ধন্যবাদ দিতে পারত : বাণিজ্যমন্ত্রী

বিএনপি ধ্বংসাত্মক আন্দোলন পরিহার করে শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকার স্বাগত জানাবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, বিএনপির ঢিল ছোঁড়া, পুলিশকে উত্ত্যক্ত করা, আক্রমণ করা গণতান্ত্রিক আন্দোলন হতে পারে না।

আজ বৃহস্পতিবার সকালে রংপুরের সেন্ট্রাল রোডের নিজ বাসভবন ‘ইসমাত’ ভবনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আন্দোলন যেকোনো দলের গণতান্ত্রিক অধিকার।

বিজ্ঞাপন

তবে বিএনপি যে আন্দোলন করছে তা যেন সহিংসতায় রূপ না নেয় সে ব্যাপারে সরকার সতর্ক।

এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতকে তারা তামাশা হিসেবে দেখেছেন। কিন্তু বিষয়টি সন্তোষজনক ছিল। সে ক্ষেত্রে বিএনপি ধন্যবাদ দিয়ে বলতে পারত 'তাদের এখন চা খাওয়ার সময় নেই। তারা আছেন রাজপথে'।

তিনি বলেন, নিত্যপণ্যের বাজার স্বাভাবিক রাখতে সরকার এক কোটি মানুষকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করছে। এই কার্ডে কোনো অসংগতি থাকলে তা খতিয়ে দেখা হবে।

শহর থেকে গ্রামগঞ্জে তেল, চিনি, ডালের দাম সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রির প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাসও দেন মন্ত্রী। মন্ত্রী বলেন, পৃথিবীজুড়ে জিনিসপত্রের দাম বেড়েছে। প্রধানমন্ত্রীর আহ্বান ছিল সবাইকে সাশ্রয়ী হওয়ার। অচিরেই এই সমস্যা কেটে যাবে।



সাতদিনের সেরা