kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

ভাইয়ের লাশ ভাসছিল ঘেরে, বোনের লাশ তোলা হলো জাল দিয়ে

কুমিল্লা প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২২ ০১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ভাইয়ের লাশ ভাসছিল ঘেরে, বোনের লাশ তোলা হলো জাল দিয়ে

কুমিল্লার বরুড়ায় মাছের ঘেরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় একজনের মরদেহ এবং রাত ১০টার দিকে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার।

ঘটনাটি ঘটেছে উপজেলার খোশবাস ইউনিয়নের আরিফপুর গ্রামে। মৃতরা হলেন— আরিফপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে মো. ইসমাইল হোসেন (৪) এবং বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা গ্রামের শাহ আলমের মেয়ে রোজা ইসলাম (৬)।

বিজ্ঞাপন

নিহতরা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। রোজা ইসমাইলের মামাতো বোন। সে মা শিউলি বেগমের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যার আগে শিউলি মেয়ে রোজাকে নিয়ে বাবার বাড়িতে আসেন। এরপর ইসমাইল ও রোজা খেলাধুলা শেষে আধা ঘণ্টা পর বাড়ির পাশের মাছের ঘেরে গোসল করতে যায়। পরে তাদের না দেখে স্বজনরা প্রায় দুই ঘণ্টা ধরে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে বাড়ির পাশের ওই মাছের ঘেরের পাড়ে তাদের জামা-কাপড় দেখতে পান পরিবারের লোকজন। দুই শিশু মাছের ঘেরে পড়ে গেছে এমন ধারণা করে স্থানীয়রা পানিতে নেমে পড়েন। এদিন সন্ধ্যার কিছুক্ষণ পর পানিতেই প্রথমে ইসমাইলের মরদেহ ভেসে ওঠে। পরে শিশু রোজাকে খুঁজতে বেড় জাল দিয়ে অন্তত আড়াই ঘণ্টা চেষ্টার পর রাত ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওসি ইকবাল বাহার মজুমদার রাতে জানিয়েছেন, দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। জানতে পেরেছি তারা পানিতে ডুবে মারা গেছে। এরপর বিস্তারিত ঘটনা জেনে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  



সাতদিনের সেরা