kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

১৬ মামলার আসামি ‘ছাত্রলীগ নেতা’ অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৩১ জুলাই, ২০২২ ১৭:৩০ | পড়া যাবে ২ মিনিটে



১৬ মামলার আসামি ‘ছাত্রলীগ নেতা’ অস্ত্রসহ গ্রেপ্তার

রিভলবারসহ গ্রেপ্তার হয়েছেন গাজীপুর মহানগরী ছাত্রলীগ নেতা রবিন সরদার। শনিবার রাতে ঢাকার মগবাজার থেকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর শহরের গোল্ডেন টাওয়ারের নিজ ভাড়া ফ্ল্যাট থেকে রিভলবারটি উদ্ধার করে বাসন থানা পুলিশ।  

পদ-পদবি না থাকলেও ‘ছাত্রলীগ নেতা’ পরিচয়ে দীর্ঘদিন ধরে গাজীপুরের ভাওয়াল বদলে আলম সরকারি কলেজে রবিনের (২৬) রয়েছে একচ্ছত্র নিয়ন্ত্রণ। শরীয়তপুরের গোসাইরহাট থানার মোল্লাকান্দি গ্রামের রুহুল আমিন সরদারের ছেলে রবিনের নামে গাজীপুর মেট্রোপলিটন সদর থানা ও বাসন থানায় চাঁদাবাজি, অপহরণ, গুলি বর্ষণ, মারাধর, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপরাধে ১৬টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, মারধরের অভিযোগে গত ২৬ জুলাই রবিন সরদার ও তার কয়েক সহযোগীর নামে নগরীর বাসন থানায় মামলা হলে আত্মগোপনে চলে যান তিনি। প্রযুক্তি ব্যবহার করে শনিবার সন্ধ্যায় ঢাকার মগবাজারের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রবিনের দেওয়া তথ্যে পুলিশ তার গাজীপুর শহরের শিববাড়ি এলাকার গোল্ডেন টাওয়ারের সপ্তম তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে রিভলবারটি উদ্ধার করে। এ ঘটনায় রবিবার সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

এর আগে গত ২৭ এপ্রিল আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ডা. এইচ বি  এম ইকবালের গাজীপুরের একটি সোয়েটার কারখানায় চাঁদাবাজি করতে গিয়ে গুলিবর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ড করার সময় তিন সঙ্গীসহ গ্রেপ্তার হন রবিন সর্দার। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে বেপরোয়া হয়ে ওঠেন তিনি।

 



সাতদিনের সেরা