kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২৯ জুলাই, ২০২২ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা থেকে সেলিনা আক্তার প্রিয়া (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) সকালে চককীর্তি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চাঁদপুর চড়কটোলা গ্রামের স্বামী শাহীন আলীর বাড়ির নিজ শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, প্রাথমিকভাবে প্রিয়াকে শ্বাসরোধে  হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ওই পরিবারের ৩ নারী সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য  থানায় আনা হয়েছে।

বিজ্ঞাপন

এর মধ্যে প্রিয়ার শাশুড়ি রয়েছে।

তবে কে বা কারা এ ঘটনায় জড়িত সে সম্পর্কে  ওসি কিছু জানাতে পারেন নি। ওই তরুনী ধর্ষণের শিকার কি না সে ব্যাপারেও তিনি কোনো মন্তব্য না করে বলেন, ময়নাতদন্তসহ বিভিন্ন পরীক্ষার ফলাফল পাওয়া গেলে এ ব্যাপাওে নিশ্চিত হওয়া যাবে। তিনি বলেন, খবর পেয়ে পুলিশের উর্ধতণ কর্মকর্তা,সিআইডির ফরেনসিক ও ক্রাইমসিন ইউনিট, গোয়েন্দা পুলিশ ও পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংশ্লিষ্ট ইউপি সদস্য রবিউল ইসলাম বলেন, শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে ঘটনাটি টের পেয়ে ওই পরিবারের সদস্যরা তাকে খবর দিলে তিনি ঘটনাস্থলে পৌঁছান। তিনি দেখতে পান, ঢাকায় কর্মরত শাহিনের স্ত্রী প্রিয়া মেঝেতে বিবস্ত্র অবস্থায় পড়ে আছে। এ সময় তার গলায় ওড়না পেঁচানো ও মুখে বালিশ চাপা দেয়া ছিল। প্রিয়ার নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। পাশে বসে আড়াই বছরের ছেলে কাঁদছিল। এ সময় প্রিয়ার অলংকার ও মোবাইল ফোন পাওয়া যায় নি। তিনি ঘটনা দেখার পর পুলিশে খবর দেন।

ইউপি সদস্য আরও বলেন, নিহতের স্বামীরা ৪ ভাই। বড়ভাই (২৮) ছাড়া  তারা ৩ ভাই বাইরে দিনমজুর হিসেবে  ঢাকায় কর্মরত। কে বা কারা এ হত্যাকাণ্ডে জড়িত সে সম্পর্কে নিশ্চিত কিছু বলতে পারেন নি তিনি। তিনি বিষয়টি পারিবারিক কলহ না বাইরে থেকে কেউ এসে ঘটিয়েছে সে ব্যাপারেও কোন তথ্য দিতে পারেন নি।



সাতদিনের সেরা