kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

মোরেলগঞ্জে বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্র, গাছ থেকে পড়ে দিনমজুর নিহত

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

২৬ জুলাই, ২০২২ ১৬:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মোরেলগঞ্জে বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্র, গাছ থেকে পড়ে দিনমজুর নিহত

বাগেরহাটের মোরেলগঞ্জে গাছ থেকে পড়ে শাজাহান মল্লিক (৪০) নামে এক দিনমজুর ও রাহাত শেখ (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে রাহাত ও দুপুর ১২টার দিকে শাজাহান মল্লিক গাছ থেকে পড়ে নিহত হয়।

নিহত রাহাত শেখ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস শেখের ছেলে ও ২৩০ নম্বর পূর্ব হোগলাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। আর শাজাহান মল্লিক ওরফে কুট্টি উপজেলার মধ্য বরিশাল গ্রামের মল্লিকের ছেলে।

বিজ্ঞাপন

হোগলাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন জানান, রাহাত স্কুলে আসার সময় পথিমধ্যে রাস্তার পাশে একটি গাছে আমড়া পাড়তে উঠলে গাছসংলগ্ন বিদ্যুতের তারে জড়িয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে পিরোজপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাহাতের মরদেহ উদ্ধার করে।

অপর দিকে খাউনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমান জানান, শাজাহান মল্লিক পেশায় একজন দিনমজুর। গাছ কাটা ও গাছ ঝোড়া তার প্রতিদিনের কাজ। প্রতিদিনের মতো আজও সে পাশের গ্রামে গাছ কাটতে গিয়ে পা পিছলে পড়ে যায়। এ অবস্থায় তাকে চিকিৎসকের কাছে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান জানান, গাছ থেকে পড়ে নিহতের ঘটনায় অপমৃত্যু মামলা ও পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বিদ্যুৎস্পর্শে নিহত রাহাতের মৃতদেহ পিরোজপুর হাসপাতালে রয়েছে।



সাতদিনের সেরা