kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

গলাচিপায় জমি নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি   

২৬ জুলাই, ২০২২ ১৪:২০ | পড়া যাবে ১ মিনিটে



গলাচিপায় জমি নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

পটুয়াখালীর গলাচিপায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রনি বাহিনীর হামলায় নুরু খাঁ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার (২৫ জুলাই) রাতে উপজেলার চরকাজল ইউনিয়নের মুজিবনগর দাখিল মাদরাসার পূর্ব পাশের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরু খাঁর বেয়াই মো. মুঞ্জু মুন্সী বলেন, দীর্ঘদিন ধরে বেয়াই নুরু খাঁর সঙ্গে রনি বাহিনীর প্রধান মন্নান ভূইয়ার জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে সোমবার সন্ধ্যার পরে মুজিবনগর দাখিল মাদরাসার পূর্ব পাশের চৌরাস্তায় রনি বাহিনীর সদস্যরা নুরুকে কুপিয়ে হত্যা করে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহত হয় আরো দুজন। বিষয়টি স্থানীয় মেম্বার পরিবারকে অবহিত করলে তারাসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক মো. নুরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া আশঙ্কাজনক অবস্থায়  দুজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা