kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

স্বামীকে হত্যা: কারাগারে তৃতীয় স্ত্রী

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২৫ জুলাই, ২০২২ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীকে হত্যা: কারাগারে তৃতীয় স্ত্রী

বগুড়ার ধুনট উপজেলায় পারিবারিক কলহের কারণে আব্দুর রহিম (৬৫) নামে এক কৃষককে হত্যার অভিযোগে তার তৃতীয় স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার সকালের দিকে নিহতের মা বিলকিছ বেগম বাদি  হয়ে এ মামলা করেন। মামলার একমাত্র আসামি নিহতের তৃতীয় স্ত্রী বিউটি খাতুন (৪০)।

সোমবার দুপুর ১২টার দিকে বিউটি খাতুনকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম একই গ্রামের মৃত জয়নাল আবেদীন প্রামানিকের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিউটি খাতুন শিয়ালী গ্রামের মৃত হাফিজার রহমানের মেয়ে। তিনি আব্দুর রহিমের তৃতীয় স্ত্রী। প্রায় ৬ বছর আগে তাদের বিয়ে হয়। রবিবার সকালের দিকে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে ঝগড়ার একপর্যায়ে আব্দুর রহিম বিউটি খাতুনকে মারপিট করেন। এতে ক্ষুব্ধ হয়ে বিউটি খাতুন তার স্বামীর অণ্ডকোষ চেপে ধরে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আব্দুর রহিম। সংবাদ পেয়ে বিকেল ৩টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে বিউটি খাতুনকে আটক করে। নিহতের লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিউটি খাতুন তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে। লাশের ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা