kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

বরিশাল বানারীপাড়া

মাদক কারবারি 'ল্যাংডা সোহেলের' বাড়িতে র‌্যাবের অভিযান

বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি   

২৩ জুলাই, ২০২২ ১০:০১ | পড়া যাবে ২ মিনিটে



মাদক কারবারি 'ল্যাংডা সোহেলের' বাড়িতে র‌্যাবের অভিযান

জব্দকৃত মাদক, ইনসেটে মাদক কারবারি সোহেল মোল্লা ওরফে ল্যাংডা সোহেল

বরিশালের বানারীপাড়ায় শীর্ষ মাদক কারবারি সোহেল মোল্লা (৩৫) ওরফে 'ল্যাংডা সোহেলের' বাড়িতে অভিযান চালায় র‍্যাব। এ অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার (২২ জুলাই) বিকাল ৫টার দিকে বরিশাল র‌্যাব-৮ এর কম্পানি কমান্ডার মেজর জাহাঙ্গির আলমের নেতৃত্বে বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ হোসেন সরদারের বাড়ির পাশে মহিষাপোতা গ্রামে ল্যাংডা সোহেলের বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়।  

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংডা সোহেল, তার সহযোগী শাহাদাত হোসেন (২৭) ও হারুন হাওলাদার (৩৩) পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এসময় সেখান থেকে ১৯৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর  ডিএডি আ. মতিন বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে রাতে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামরা দায়ের করেন।   

প্রসঙ্গত, শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংডা সোহেল দীর্ঘ সময় ধরে মাদকের কারবার করে আসছে। তাদের কারণে বানারীপাড়া ও এর পার্শ্ববর্তী এলাকার কিশোর ও যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে। বিভিন্ন সময় সে র‌্যাব ও পুলিশের হাতে অবৈধ পিস্তল, ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার হলেও কিছুদিন হাজতবাস শেষে আইনের ফাঁক-ফোকর গলিয়ে বেরিয়ে আসে এবং আবারো মাদক কারবার চালিয়ে যায়। তার এ অবৈধ মাদক কারবারের সঙ্গে গোটা পরিবার জড়িত রয়েছে।  

এদিকে, এলাকাবাসী তার গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।  



সাতদিনের সেরা