kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল প্রতিবেশীর!

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

২১ জুলাই, ২০২২ ১৮:২০ | পড়া যাবে ২ মিনিটে



দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল প্রতিবেশীর!

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানে দুই ভাইয়ের  পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে প্রতিবেশী চা শ্রমিক রতিরাম নায়েক (৪০) খুন হয়েছেন। বুধবার রাত ১২ ১১টায় এ ঘটনাটি ঘটে। ঘটনার সাথে জড়িত দুই ভাইকে আটক করেছে পুলিশ।

জানা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানের দর্গানা অলমিক ও তার ভাই সুশীল অলমিকের সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ঝগড়া বাঁধে।

বিজ্ঞাপন

তাদের ঝগড়া থামাতে গেলে দর্গানার হাতে থাকা দা দিয়ে রতিরাম নায়েকের মাথা ও মুখের উপর উপুর্যেপারি কূপাতে থাকলে ঘটনাস্থলেই রতিরাম নায়েকের মৃত্যু হয়।  

খবর পেয়ে রাতেই শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্ত সুশীল অলমিককে আটক করে।   বৃহস্পতিবার সকালে ডবলছড়ার দুর্গম এলাকা থেকে দরর্গানা অলমিককে দা সহ আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রতিরাম নায়েকের ভাই রাজু নায়েক বাদি হয়ে কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রহমান হত্যার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত দুই সহোদরকে দাসহ আটক করা হয়েছে।



সাতদিনের সেরা