kalerkantho

শনিবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ৯ আশ্বিন ১৪২৯ ।  ২৭ সফর ১৪৪৪

বরিশালে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক, ব‌রিশাল   

২১ জুলাই, ২০২২ ১৪:২১ | পড়া যাবে ১ মিনিটে



বরিশালে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

বরিশাল-ঢাকা মহাসড়কে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারানো মাইক্রোবাসের সঙ্গে বাসের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। সড়কের উজিরপুর উপজেলার নতুন শিকার এলাকায় বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন।

নিহতরা হলেন- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চিত্তেশ্বর এলাকার মো. নুরুল আকন (৪৮), গাজীপুর কোনাবাড়ী এলাকার রুহুল আমিন (৪৬), আব্দুর রহমান (৪৫) ও মো. হাসান (৩৬)।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি মো. মমিনউদ্দিন জানান, নিহত ও আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শওকত আলী জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জনের লাশ এসেছে। অন্তত ১০ জন যাত্রী আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছে।  

ওসি মো. মমিনউদ্দিন জানান, মাইক্রোবাসটি ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিল। নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে চাকা পাংচার হয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখন ঢাকাগামী মোল্লা পরিবহেনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সকল যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চার জনের মৃত্যু হয়েছে।



সাতদিনের সেরা