kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

চাঁদপুরে অবসরে যাওয়া পুলিশ কর্মকর্তাকে রাজকীয় বিদায়

চাঁদপুর প্রতিনিধি   

১৮ জুলাই, ২০২২ ০১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে অবসরে যাওয়া পুলিশ কর্মকর্তাকে রাজকীয় বিদায়

পুলিশে চাকরির ৪১ বছরের ইতি টানলেন উপপরিদর্শক অহিদুর রহমান। রবিবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনস্ এলাকায় এক রাজকীয় আয়োজনের মধ্য দিয়ে বিদায় জানানো হয় তাকে। এসময় ফুল দিয়ে সাজানো সরকারি গাড়িতে করে গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হয় সবেমাত্র অবসরে যাওয়া অহিদুর রহমানকে।

এর আগে চাঁদপুর পুলিশ লাইনস্-এর ড্রিল হাউজে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সেখানে অহিদুর রহমান তার চাকরি জীবনের নানা বাস্তবতা তুলে ধরেন। এসময় অশ্রুসজল চোখে আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি। তার চোখের পানি দেখে উপস্থিত অন্যরাও আবেগপ্রবণ হয়ে পড়েন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ অবসরে যাওয়া উপপরিদর্শক অহিদুর রহমানকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানের সবশেষে ফুল দিয়ে সাজানো সরকারি গাড়িতে তুলে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয় তাকে। এসময় পুলিশ সুপার মিলন মাহমুদ ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার ইয়াসির আরাফাতসহ জেলায় কর্মরত অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।  

খোঁজ নিয়ে জানা গেছে, ১৯৮১ সালের ১৬ জুলাই পুলিশে চাকরি লাভ করেন অহিদুর রহমান। শুরুতে কনস্টেবল পদে থাকলেও পরবর্তীতে যোগ্যতার ভিত্তিতে সবশেষ উপপরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন তিনি।

চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের মনিহার গ্রামে অহিদুর রহমানের বাড়ি। সেখানেই সরকারি সুসজ্জিত গাড়িতে তাকে পৌঁছে দেওয়া হয়।  



সাতদিনের সেরা