kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

ব্রাহ্মণবাড়িয়ায় ভিডিও ধারণ করা নিয়ে সংঘর্ষ, নিহত ১

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

১৭ জুলাই, ২০২২ ১৭:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় ভিডিও ধারণ করা নিয়ে সংঘর্ষ, নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ভিডিও ধারণ করা নিয়ে একই গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে বড়াইল ইউনিয়নের মেরাতুলি গ্রামে। এই ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, গোপনে মোবাইলে ভিডিও ধারণ করা নিয়ে ঝগড়া হয়েছিল। মীমাংসার জন্য শনিবার (১৬ জুলাই) রাতে স্থানীয় সময় ১০টায় মেরাতুলি গ্রামের জাহের মিয়ার বাড়িতে গ্রাম্য সালিস বসে। ভিডিও ধারণকারী ব্যক্তি সালিসে না আসার জের ধরে উত্তেজনা শুরু হয়। এ সময় সফর মিয়ার পরিবারের লোকজন সালিসে উপস্থিত লোকজনের ওপর শুকনা মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। একপর্যায়ে বাগবিতণ্ডা ও হাতাহাতির পর দেশীয় অস্ত্র, এককাটি বল্লম নিয়ে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে ঘটনাস্থলে আব্দুল মালেক সরদারের ছেলে মো. শাহ আলম (৪২) নিহত হন, আরাফাতসহ চারজন আহত হন। আহতদের মধ্যে একজন নারীও রয়েছেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, 'আমরা ঘটনাস্থলে আছি। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। ওই ঘটনায় একই গ্রামের সাইদুলের পিতা হামিদ মিয়াসহ দুজনকে নবীনগর থানা পুলিশ আটক করেছে। ঘটনার সঙ্গে ডড়িত অন্যদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। '

এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।



সাতদিনের সেরা