kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

বিয়েবাড়িতে নিজের গায়ে আগুন দেওয়া সুফিয়ার মৃত্যু

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি   

১৬ জুলাই, ২০২২ ১৪:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বিয়েবাড়িতে নিজের গায়ে আগুন দেওয়া সুফিয়ার মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে বিয়েবাড়িতে নিজের গায়ে আগুন দেওয়া সুফিয়া বেগম (৫৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সুফিয়া বেগম ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মুনসুর আলী হাওলাদারের স্ত্রী।

বিজ্ঞাপন

নিহত সুফিয়ার বড় ভাই আ. রশিদ জানান, তার নাতির বিয়ে উপলক্ষে দু'দিন আগে ভাইয়ের বাড়িতে বেড়াতে আসেন সুফিয়া। গতকাল বাড়ির পেছনে পুকুরের পারে সুফিয়া নিজের গায়ে আগুন দেন। পরে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।

নিহতের ছোট ছেলে রমিজ বলেন, 'দুই দিন আগে মামা আমাদের বাড়ি থেকে মাকে বেড়ানোর জন্য নিয়ে যান। কী কারণে আগুনে পুড়ে মা মারা গেছে জানি না। '

স্থানীয় ইউপি সদস্য জোবায়ের তালুকদার জানান, নিজের গায়ে নিজে আগুন দেওয়া সুফিয়া বেগমের মৃত্যু হয়েছে। কারো সঙ্গে অভিমান করে গায়ে আগুন দিয়ে গৃহবধূ মারা যেতে পারেন বলে ধারণা করছেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, 'নিজের গায়ে আগুন দিয়ে এক গৃহবধূ মারা গেছেন বলে শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। '



সাতদিনের সেরা