kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

ভোলা সদরে এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা লাশ

ভোলা প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২২ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ভোলা সদরে এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা লাশ

ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নে ঈদের দিন এক হত্যাকাণ্ডের রেশ না কাটতেই সেখানে আরেকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এবার ওবায়েদুল্লাহ (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওবায়েদুল্লাহ চরসামাইয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল্লাহর ছেলে। আজ বুধবার (১৩ জুলাই) সকালে আলী নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুহিতা গ্রামের নয়াবাড়ির পেছনে সুপারি বাগান থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

 

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, ছোটবেলায় বাবা মারা যাওয়ার পর থেকেই আলী নগর ইউনিয়নের রুহিতা গ্রামের শিয়ালী বাড়িতে নানার কাছে থাকতো ওবায়েদুল্লাহ। নানা-নানির কাছে থেকেই সে লেখাপড়া করতো। গতকাল মঙ্গলবার দিবাগর রাত ৮টার দিকে ওবায়েদুল্লাহ বাসা থেকে বের হয়। কিন্তু রাত ১২টা বাজলেও বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। আজ বুধবার সকালে বাড়ির পাশের একটি সুপারি বাগানে গলাকাটা অবস্থায় তার লাশ স্থানীয়রা দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ওবায়েদুল্লাহর গলাকাটা লাশ উদ্ধার করে। তবে কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা উদঘাটন করতে পারেনি পুলিশ।  

নিহত ওবায়েদুল্লাহর পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। সে পড়াশোনার পাশাপাশি ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতো বলে জানায় পরিবার।
 
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে এটি একটি হত্যাকাণ্ড। দ্রুত তদন্ত করে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এ হত্যার দু'দিন আগে ঈদের দিন ১০ জুলাই সকালে আলীনগর ইউনিয়নের চর ছিফলী গ্রামে ধারাল বটি দিয়ে কুপিয়ে নাহিদ নামে এক যুবককে হত্যা করা হয়। ওইদিনই ঘটনার সাথে জড়িত মো. রায়হানকে আটক করে পুলিশ। অপরদিকে, ঈদের পর দিন সোমবার ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নে পা বাঁধা অবস্থায় জয়তুন নেছা নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।



সাতদিনের সেরা